Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৩ মার্চ, ২০২৩

মেগা হেলথ চেকআপ ক্যাম্প




 অভিজিৎ দাস,:- ইন্টারন্যাশনাল রেডক্রস দুর্গাপুর শাখার  সভাকক্ষে অনুষ্ঠিত হয়ে গেল মেগা হেলথ চেকআপ ক্যাম্প মহিলাদের, রোটারি ক্লাব অব দুর্গাপুর এলিট,   ইনার উইল( inner wheel) এবং রেডক্রস এই ৩ সংস্থার যৌথ উদ্যোগে, অ্যানিমিয়া মুক্ত দেশ নারীদের স্বাস্থ্য সচেতনতা শিবির, ফ্রি হিমোগ্লোবিন টেস্ট, চক্ষু পরীক্ষা এবং নিউরো থেরাপি টেস্ট করা হয় বিনামূল্য। সবাই উপস্থিত ছিলেন দুর্গাপুরে এসডিএম সৌরভ চক্রবর্তী মহাশয়। ছিলেন ডেপুটি কালেক্টর কালেশ্বরী কোরা মহাশয়া।








ছিলেন  রেডক্রস প্রাক্তন সেক্রেটারি ডক্টর স্বদেশ রঞ্জন চ্যাটার্জী, বর্তমান জয়েন্ট সেক্রেটারি অভিজিৎ পাল এবং আনন্দ ঘোষ, বিশিষ্ট সমাজসেবী প্রাক্তন প্রেসিডেন্ট রোটারি ক্লাব অব দুর্গাপুর অমিতাভ ব্যানার্জি, বিশিষ্ট সমাজসেবী পাঠশালা পরিবার থেকে অভিষেক মজুমদার বিশিষ্ট সমাজসেবী ও কবি অভিজিৎ দাস, সুকুমার সিংহ, রোটারি ক্লাবের কর্মকর্তা বিজন মুখার্জি, ইনার উইল সভাপতি সুকর্ণা চ্যাটার্জি। প্রায় ৫০ জন মহিলার হিমোগ্লোবিন টেস্ট করা হয় এবং সাথে সাথে আয়রন ফলিক এসিড ট্যাবলেট প্রদান করা হয় বিনামূল্যে।




দুর্গাপুরের মহকুমা শাসক সৌরভ চক্রবর্তী মহাশয় আগামী দিনেও যাতে এইধরনের হেলথ ক্যাম্প বেশি বেশি করা হয় তার দিকে নজর দিতে বলেন এবং শহরের মহিলাদের অ্যানিমিয়া মুক্ত রাখার প্রচেষ্টা অব্যাহত রাখার জন্য সবরকম সহযোগিতা করতে প্রস্তুত তিনি।
শহর তথা রাজ্যের মহিলাদের অ্যানিমিয়া মুক্ত রাখার এই প্রয়াসে আজ প্রায় ৫০ জন মহিলার হিমোগ্লোবিন টেস্ট করা হয়।

পাঠশালা পরিবার এক শিক্ষামূলক সামাজিক সাংস্কৃতিক সংগঠন, সারা বছরই সামাজিক কাজকর্মে লিপ্ত এই সেচ্ছাসেবী সংগঠন।
আলমভাই চিকেন কোয়ালিটি তে অতুলনীয়, বেনাচিতি 


Reliable Academy ,a leading academy at north West Bengal...

Follow us fb page, YouTube channel and web portal,,,
News digital Durgapur...



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad

Your Ad Spot

Pages