Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

News Digital Durgapur...আর. ই. মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাননীয় নির্মল দত্ত মহাশয়ের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে গুণীজনেরা! মাননীয় নির্মল দত্ত প্রধান শিক্ষক , বিদ্যালয়ে  স্যার ইংরেজি সাহিত্যের গুণী শিক্ষক।  ছাত্রছাত্রীদের অত্যন্ত প্রিয়। প্রধান শিক্ষক হয়েও ক্লাসে পড়াতে বেশি ভালবাসতেন।  শিক্ষক তো এমনই হয়! একই মঞ্চে বিদ্যালয়ের দুই কৃতী ছাত্র- অরিত্র দত্ত ( নীট পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হয়ে নীলরতন সরকার মেডিক্যাল কলেজে পড়ুয়ারত) আর একজন সৌভিক মুখার্জি (জেইই মেইনস উত্তীর্ণ) এর সম্বর্ধনা জ্ঞাপন। 

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় তাপস ব্যানার্জি (চেয়ারম্যান,  এডিডিএ ও বিধায়ক, রাণীগঞ্জ বিধানসভা), মাননীয়া অনিন্দিতা মুখার্জি ( চেয়ারপারসন, প্রশাসনিক বোর্ড,  দুর্গাপুর নগর নিগম), জাতীয় শিক্ষক ডক্টর কলিমুল হক, শিক্ষারত্ন কাজী নিজামুদ্দিন, বিদ্যালয় পরিচালন সমিতির সভাপতি মাননীয় সুশীল চ্যাটার্জি, অন্যতম সদস্য মাননীয় উজ্জ্বল মুখার্জি ও মাননীয় শ্রীকান্ত রায়। অন্যান্য বিদ্যালয় থেকে স্যারের শুভানুধ্যায়ী শিক্ষককুল মাননীয় রথিন চ্যাটার্জি,  মাননীয় দেবাশীষ মুখার্জি,  মাননীয় পার্থপ্রতিম পাল, মাননীয় সুব্রত বোস, মাননীয় আশরাফুল মণ্ডল,  মাননীয় দূর্বাদল মুখার্জি,  মাননীয় বিপ্লব মণ্ডল, মাননীয় জীতেন্দ্র পাণ্ডে, মাননীয় শুভাশিস মণ্ডল,  মাননীয় নরেন্দ্রনাথ দত্ত, মাননীয় অনির্বাণ সাধু, মাননীয় ডক্টর দেবব্রত ঘোষ (প্রাক্তন শিক্ষক, পুরুলিয়া রামকৃষ্ণ মিশন) এছাড়াও এই বিদ্যালয়ের দুই প্রাক্তন শিক্ষক মাননীয় পুলক বর্ধন ঘোষ ও মাননীয় তপন ভট্টাচার্য। 

 বিশিষ্ট সংগীত শিল্পী আত্রেয়ী ঘোষ ও সোমনাথ ব্যানার্জির সংগীত পরিবেশনে মুগ্ধ সবাই।



বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের উপস্থিতি নির্মল স্যারের শিক্ষক সত্ত্বার বাড়িত প্রাপ্তি! স্যারকে আমার বিনম্র শ্রদ্ধা। স্যারের আগামী আরও সুন্দর ও আনন্দময় হোক এই প্রার্থনা!

Follow us on Facebook, Twitter ,YouTube Instagram , contact number for advertising 9064909479

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad

Your Ad Spot

Pages